বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালের বাকেরগঞ্জ ইউনিয়ন ছাত্রদল কমিটিতে বিবাহিতরা সভাপতি প্রার্থী

বরিশালের বাকেরগঞ্জ ইউনিয়ন ছাত্রদল কমিটিতে বিবাহিতরা সভাপতি প্রার্থী

শামীম আহমেদ:

বরিশালের বাখেরগঞ্জ উপজেলার ১৩ নং প্রাদ্রিশিবপুর ইউনিয়নের জাতীয়পার্টির সহ-সভাপতি মুনসুর হাওলাদারের ছেলে রেন্টকার চালক (বিবাহিত) ফয়সাল হাওলাদার ও আবাসিক হোটেলের কর্মচারী কায়ূম খান দু’জনে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হওয়ার জন্য স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে। এছাড়া সভাপতি প্রার্থী ফয়সালের বিরুদ্ধে স্থানীয় চুরি ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার দলীয়ভাবে অভিযোগ উঠেছে।

কেন্দ্রীয় নির্দেশে কোন বিবাহিত ও মাদক ব্যাবসায়ী ছাত্রদলে প্রবেশ করতে পারবে না। সেখানে ফয়সাল ও কায়ূম খান ছাত্রদলে প্রবেশের দৌড়-ঝাপ দেখে স্থানীয় ছাত্রদলের মধ্যে মত ভেদাবেদ দেখা দিয়েছে।

ইউনিয়ন ছাত্রদল থেকে অভিযোগে জানা গেছে একজন হোটেল কর্মচারী ইউনিয়ন ছাত্রদল সভাপতি প্রার্থী কায়ূম খান সে একজন মাদক ব্যবসায়ী মাঝে মাঝে ফরিদপুর থেকে দেশে এসে মাদক সরবরাহ করে পুনরায় ফরিদপুর ফিরে যায়। এসকল মাদক ব্যবসার সহযোগীতা করে যাচ্ছেন জাপা নেতার পুত্র অপর ছাত্রদল সভাপতি প্রার্থী ফয়সাল হাওলাদার।

এছাড়া ফয়সাল কয়েক মাস আগে স্থানীয় আনোয়ার মিস্ত্রি নামের এক ব্যাক্তির ৫ হাজার টাকা চুরি করার অপরাধে তার বিরুদ্ধে এলাকায় শালিস বৈঠকের মাধ্যমে সেই টাকা ফেরত দিতে বাধ্য হয়। অন্যদিকে ফয়সাল দুই থেকে তিন বছর পূর্বে ফারজানা বেগম নামের তার অপন খালাতো বোনকে বিয়ে করেন।

এব্যাপারে আনোয়ার মিস্ত্রির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার তথ্য অকপটে তার ঘটনার কথা স্বিকার করেন। এছাড়া তিনি আরো বলেন ফয়সাল তার খালাতো বোন বিয়ে করেছে ঠিকই কিন্ত বিষটি একরকম ধামাচাপা দিয়ে রাখলেও এখন প্রায় লোক যেনে গেছে।

এব্যাপারে ছাত্রদল সভাপতি প্রার্থী ফয়সাল হাওলাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনা এসকল অভিযোগের কোন ভিত্তি নাই সব বানোয়াট ও দলীয় ষড়যন্ত্র।

এবিষয়ে বরিশাল জেলা ছাত্র দলের সাধারন সম্পাদক কামরুল আহসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ২০১০ সালের পরে যারা এসএসসি পাস করেছে তারাই শুধু ছাত্রদলের সাথে থাকতে পারবে কোন বিবাহিতরা এখানে আসার সুযোগ নেই।

এছাড়া তিনি আরো বলেন ছাত্রদলে কোন বিবাহিত ও মাদক ব্যবসায়ীর সাথে যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে এধরনের অভিযোগ পাওয়া গেলে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে এবং ছাত্রদলের কমিটি কোনদিনই নেয়া হবে না।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech